শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আল্লামা হবিগঞ্জীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় লন্ডনে দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগর শাখার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল রোববার ইস্ট লন্ডনের মাইলেন্ডে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সভাপতি আলহাজ হাফিজ হুসাইন আহমদ বিশনাথীর সভাপতিত্বে দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল মুনতাকিম বলেন, হজরত মুহাদ্দিসী হবিগঞ্জী মুসলিম উম্মাহর একজন দরদী, বিচক্ষণ ও জাগ্রত অভিভাবক। হাদিস, তাফসির ও ফেকাহসহ প্রতিটি ইসলামি জ্ঞান শাস্ত্রে অগাধ পান্ডিত্যের অধিকারী এ ক্ষণজন্মা মনীষীর সুশীতল ছায়া দেশ ও জাতির উপর আল্লাহর অশেষ রহমত বলা যায়, উম্মাহর বর্তমান ক্রান্তিকালে উম্মাহর ভরসার সম্বল এমন মহান ব্যক্তিত্বের ছায়া মাথার উপর থাকা অনেক জরুরি। আমরা মনের সকল আবেগ উজাড় করে আল্লাহর দরবারে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

লন্ডন মহানগর জমিয়তের সেক্রেটারী মাওলানা শামছুল আলম ও সাংঘঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল উপস্তিত ছিলেন- জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম, সহ সভাপতি মাওলানা আব্দুল মজিদ, জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদ, মাইলেন্ড মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা নাজির উদ্দীন, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মইন উদ্দিন খান, সৈয়দ রফিকুল হক রফু মিয়া, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সিনিয়র সহ সভাপতি হাফীজ মাওলানা ইলিয়াস আহমদ, সহ সভাপতি হাফীজ মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সেক্রেটারী হাফিজ জিয়াউদ্দীন, প্রশিক্ষন সম্পাদক হাফিজ মাওলানা মুশতাক আহমদ, ট্রেজারার হাফিজ মাওলানা রশীদ আহমদ, হাফিজ আবদুস সালাম, হাজী সুহেল মিয়া।

পরিশেষে শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মার্কাজুল উলুম মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মজিদ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ