শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আবরারের বাড়ি যেতে পারলেন না বুয়েট ভিসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের গ্রামের বাড়ি যাওয়ার পথে এলাকাবাসীর বাধার মুখে ফিরে আসেন উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম।

বুধবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪ কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গোরস্থানে আবরার ফাহাদের কবর জিয়ারত করেন তিনি। এ সময় প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের সঙ্গে ছিলেন।

বুয়েট ভিসি সেখানে যাওয়ার খবরে আগে থেকেই আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল পরিমাণ সদস্য মোতায়েন করা হয়। এসময় আবরারের বাড়ির পাশে ও কবরের আশেপাশের এলাকায় অসংখ্য র‌্যাব ও পুলিশ অবস্থান নেয়।

কবর জিয়ারত শেষে ৪টা ৫০ মিনিটে আবরার বাড়ির পথে তার পরিবারকে সমবেদনা জানাতে আবরারের বাড়ির মুখে যাওয়ার পথে এলাকাবাসীর বাধার সম্মুখীন হন ভিসি।

এসময় এলাকাবাসীর সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ধাক্কাধাক্কি হয়। অবস্থা বেগতিক দেখে সেখান থেকেই ফিরে যেতে বাধ্য হন।

গত রবিবার রাত ৮টায় বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ