বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ফিলিস্তিনের নিউজ সাইটের পেজ ডিলেট করে দিলো ফেসবুক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ◊

the Palestinian Information Centre (PIC) নামক ফিলিস্তিনের একটি ফেসবুক পেজ ডিলেট করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

মিডল ইস্ট মনিটরের বরাতে জানা যায়, ফেসবুক কর্তৃপক্ষ জানায় এ পেজটি ফিলিস্তিন ইসরায়েলের যুদ্ধেরই একটি অংশ। আর সেজন্যই আমরা এ পেজটি স্যোসাল মিডিয়া থেকে ডিলেট করে দিয়েছি।

ফেসবুক সাইট ব্যবস্থাপনা পরিষদ জানায় পেজটি ডিলেট করার আগে তাদের সতর্ক করে দেয়া হয়েছিলো। তারপরও তারা পেজটি বন্ধ করেনি। ফেসবুকের সে পেজটিতে পাঁচ মিলিয়ন লাইকার ছিলো।

গত বুধবার ফেসবুক এ পদক্ষেপ গ্রহণ করে। ফিলিস্তিনি ইনফরমেশন সেন্টার নামক (পিআইসি) এ পেজটি ডিলেট করায় ফিলিস্তিনের বিভিন্ন মিডিয়ায় ফেসবুকের বিরুদ্ধে বিতর্কের ঝড় বইছে।

নিউজ সাইটটি বলছে, সোস্যাল মিডিয়ায় এ পেজটি ইসরায়েলি নৃসংসতার বিরুদ্ধে ফিলিস্তিনিদের একটি যুদ্ধের অংশ ছিলো। মুসলিমদের বিপক্ষে গিয়ে ফেসবুকের এমন আচরণের নিন্দা জানাচ্ছি আমরা।

ফিলিস্তিনের সাংবাদিক ও মিডিয়া কর্মিরা এফবি ব্লকস প্যালেস্টাইন হ্যাশট্যাগ ব্যবহার করে ফিলিস্তিনের বিরুদ্ধে ফেসবুকের এ কার্যক্রমের নিন্দা জানায়।

দ্য মিডল ইস্ট মনিটর অবলম্বনে আবদুল্লাহ তামিম

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ