শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আবরারের খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: খেলাফত মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, জনবিচ্ছিন্ন সরকার গদি টিকিয়ে রাখার জন্যে ভারতের কাছে দেশের স্বার্থ বিকিয়ে দিচ্ছে। আমাদের তিস্তার পানির খবর নেই কিন্তু ফেনী নদীর পানি ভারতকে দিয়ে আসা হলো। চট্টগ্রাম ও মংলা বন্দর ব্যবহারের সুযোগ পাচ্ছে ভারত। বাংলাদেশের উপকূলে ভারতের রাডার বসানোর চুক্তি কার র্স্বাথ রক্ষা করবে?

গতকাল সন্ধ্যা ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ভারতের সাথে দেশের স্বার্থবিরোধী চুক্তির বিরোধীতা করে লেখার কারণে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে ছাত্রলীগের নেতাকর্মীরা নৃশংসভাবে হত্যা করেছে। দশবাসী সরকারের দেশ ও গণবিরোধী কর্মকাণ্ড মেনে নিবে না। বাংলাদেশের স্বার্থবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে। আবরারের খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

আমিরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সাভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী।

সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মুহা. আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, আলহাজ্ব আবু সালেহীন, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, ইঞ্জিনিয়ার মাহফুর রহমান প্রমুখ।

বৈঠকে সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণকারী খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ মোস্তফা কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।

-এএ


সম্পর্কিত খবর