বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলার ঘটনায় হ্যাকারদের দ্রুত শনাক্ত এবং গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভোলার বোরহানউদ্দিনের সহিংস ঘটনায় সংশ্লিষ্ট হ্যাকারদের দ্রুত শনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হবে।

আজ বৃহস্পতিবার তিনি জানান, ঘটনার পরপরই ফেসবুকের কাছে জরুরিভাবে হ্যাকিং সম্পর্কিত তথ্য চাওয়া হয়েছে। সেখান থেকে আমরা কিছু তথ্য পাচ্ছি।

মন্ত্রী আরও জানান, হ্যাকিং ঘটনায় জড়িত ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্য ও ফেসবুকের কাছ থেকে পাওয়া তথ্যে যাচাই করে প্রকৃত অপরাধীকে শনাক্ত এবং খুব দ্রুত সময় গ্রেফতার করা সম্ভব হবে।

গত রবিবার ধর্ম অবমাননার অভিযোগে ভোলার বোরহানউদ্দিনে ‘তৌহিদী জনতা’র ব্যানারে বিক্ষোভ থেকে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে চারজন নিহত হন। পুলিশসহ আহত হন প্রায় দেড় শতাধিক। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। এরমধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ভিডিও ফুটেজ দেখে বুধবার রাতে রাজিব ও সজীব নামে দুইজনকে গ্রেফতার করেছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ