বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

জনপ্রিয় ইসলামি সংগীতিশিল্পী ইউসুফ মাইমুনের ইন্তিকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের সুপরিচিত ইসলামি সংগীতশিল্পী আলহাজ ইউসুফ মাইমুন দীর্ঘদিন অসুস্থ থাকার পর আজ রোববার করাচিতে ইন্তেকাল করেছেন। তার জানাজার নামাজ আগামীকাল বাদ জোহর শহীদ মিল্লাত রোডের পাহাড়ী মসজিদে অনুষ্ঠিত হবে।

পাকিস্তানের গণমাধ্যম ডেইলি জংয়ের বরাতে জানা যায়, পাকিস্তানের জনপ্রিয় নন্দিত ইসলামি সংগীতশিল্পী ছিলেন ইউসুফ মাইমুন। তার সবচেয়ে জনপ্রিয় গজলগুলোর মধ্যে ‘মুঝে দরপে ফের বুলানা, জিসনে মদিনা জানা করলে তাইয়ারিয়া। তিনি আজ সকালেও এ গজলগুলো গেয়েছিলেন।

শ্বাসকষ্টজনিত রোগে ভোগছিলেন তিনি অনেক দিন। ৬০বছর বয়সে তার অনেক ভক্ত রেখে তিনি মারা গেছেন। কয়েকদিন আগে পাকিস্তানের প্রসিদ্ধ ইসলামি সংগীত শিল্পী বিশিষ্ট কবি ইজাজ রহমানীও দীর্ঘ অসুস্থতার পর করাচিতে ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিলো ৮৩।

ডেইলি জং অবলম্বনে আবদুুল্লাহ তামিম

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ