বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


বাংলাদেশ আসছেন আল্লামা আরশাদ মাদানী, জেনে নিন পাঁচ দিনের সফরসূচি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাঁচ দিনের সফরে বাংলাদেশ আসছেন দারুল উলুম দেওবন্দের মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের একাংশের আমির আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী। এই সফরে তিনি বিভিন্ন দীনি মাহফিলে গুরুত্বপূর্ণ ওয়াজ- নসিহত করবেন। আগামী ৭ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টা ৫০ মিনিটে ঢাকা হজরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে তার।

পরে ১২ টা ৪০ মিনিটের ফ্লাইটে সিলেট যাবেন। এদিন মাগরিবের পর মাখজনুল উলুম দারুল হাদীস (দ্বী-পাক্ষিক টাইটেল) মাদরাসা রাজারগাঁও-এর এনামী জলসায় বয়ান করবেন। রাত ৯টায় জামিয়া মুহয়িস্সুন্নাহ মানিক কোনা হাওরতলা গােলাপগঞ্জ মাদরাসার বার্ষিক ইসলামী মাহফিলে বয়ান করবেন।

শুক্রবার (৮ নভেম্বর) জুমার নামাজের আগে সিলেট কেন্দ্রীয় জামে মসজিদ, বন্দর বাজারে বয়ান এবং জুমার পর আন্ডারগ্রাউন্ডে পুরুষদের বায়াত। মাগরিব নামাজের পর দরবস্ত আল-মনসুর মাদরাসায় বয়ান।

শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় মদনী মঞ্জিল, চৌকিদেখী, সিলেটে মুরিদদের সঙ্গে সাক্ষাৎ করবেন।এদিন বেলা সাড়ে ১১টায় সিলেট থেকে বাংলাদেশ বিমানে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

১০ নভেম্বর রবিবার সকাল ৭ টায় জামিয়া মাদানিয়া বারিধারায় দোয়া মাহফিলে অংশগ্রহণ। ৯ টা ৩০ মিনিটে গাওয়াইর জামিয় মোহাম্মদিয়ার নতুন ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া। বাদ আসর ময়মনসিংহ জামিয়া শাইখ আরশাদ মাদানী মাদরাসার মাহফিলে বয়ান। বাদ এশা গাজীপুর জামিয়া মাহমুদিয়া দেশিপাড়া মাদরাসার বার্ষিক মাহফিলে বয়ান।

১১ নভেম্বর সোমবার সকাল ৯ টা ৩০ মিনিটে জামিয়া ইমদাদুল উলূম ফরিদাবাদ মাদরাসায় বয়ান ও দোয়া। বেলা ৩ টায় তেজগাঁও মাদরাসায় বয়ান ও দোয়া। বাদ মাগরিব আরজাবাদ মাদরাসা ময়দানে ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুর এর ইনআমী জলসায় বয়ান ও পুরস্কার বিতরণ।

১২ নভেম্বর মঙ্গলবার সকালের ফ্লাইটে দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ