শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সিরাতুন্নবি সা. কুইজ: ৪র্থ দিনের বিজয়ী মাওলানা মুখলেছুর রহমান মাহমুদী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: উত্তর আমেরিকার জনপ্রিয় ইসলামিক টেলিভিশন Itvusa ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের যৌথ উদ্যোগে আয়োজিত সিরাতুন্নবী সা. কুইজের আজকের (প্রশ্ন-৪) বিজয়ী মাওলানা মুখলেছুর রহমান মাহমুদী। বিজয়ীকে পুরস্কার হিসেবে ৩০০ টাকার বই এবং সিরাত প্রতিযোগিতায় বিজয়ের সার্টিফিকেট প্রদান করা হবে।

অভিজাত প্রকাশনা সংস্থা মাকতাবাতুল ইসলামের সহায়তায় মহানবী সা. এর মানবপ্রেম দেশপ্রেম ও নৈতিকতার শিক্ষা ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ আয়োজন।  প্রতিদিন সঠিক উত্তরদাতাদের একজন বিজয়ী হবেন। মাত্র একটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েই জিতে নিতে পারেন এই পুরস্কার।

প্রতিদিন দুপুর ১২ টার পর আওয়ার ইসলামের ফেসবুক পেইজে কুইজের প্রশ্ন পোস্ট করা হবে। কমেন্টে সঠিক উত্তরটি লিখতে হবে এবং পোস্টটি আপনার ওয়ালে শেয়ার করতে হবে। পরবর্তি প্রশ্ন আপলোড হওয়ার আগ পর্যন্ত চলতি প্রশ্নের উত্তর দেয়া যাবে।

সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারিতে ১জনকে বিজয়ী করা হবে। বিজয়ীকে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে যোগাযোগ করা হবে।  বিজয়ীকে অবশ্যই পুরস্কার হাতে পাওয়ার পর একটি ছবি পাঠাতে হবে আওয়ার ইসলামের ফেসবুক পেইজের ইনবক্সে।

বিস্তারিত জানতে যোগাযোগ- ইমেইল: [email protected],  ঠিকানা: ৫৮/৩৫-৫ এম এম খান টাওয়ার, মদিনাবাগ, উত্তর মুগদা। ঢাকা ১২১৩ ফোন: ০১৭১৯ ০২৬৯৮০।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ