বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


আলেমদের উদ্যোগে চতুলে শরয়ী ব্যাবস্থাপনায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দাওয়াহ ও সমাজ-সেবামুলক আলেমদের সংগঠন ইসলাহুল উম্মাহ পরিষদ চতুল কানাইঘাট, সিলেটের উদ্যোগে চতুলের জামিআ আসআদিয়া দারুল মাআরিফে আজ সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সম্পূর্ণ শরয়ী ব্যাবস্থাপনায় ফ্রি চিকিৎসা-সেবা প্রদান অনুষ্টিত হয়।

এতে শতাধিক অসহায় ও দরিদ্র মহিলা, মাদরাসার ছাত্রী, বৃদ্ধা মহিলা ফ্রি চিকিৎসা-সেবা প্রদান করেন জালালাবাদ রাগিব-রাবিয়া মেডিকেল সিলেট'র সহকারী অধ্যাপক ডাক্তার তাহমিনা ইসলাম (এম. বি.বি. এস)।

এ সময় উপস্থিত ছিলেন ইসলাহুল উম্মাহ পরিষদের সেক্রেটারি হাফিয মাওলানা শুআইব, সাংগঠনিক সম্পাদক মাওলানা কবির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা আবদুল মুনিব, সাহিত্য সম্পাদক আবদুল্লাহ বিন ইসমাঈল, সহ সাহিত্য সম্পাদক মাওলানা শাকির, হাফিয রুবেল, তামিম আহমদ, কাওসার আহমদ প্রমুখ।

আজকের এ আয়োজনটি বাস্তবায়নে প্রবাস থেকে সার্বিক সহযোগীতা করেন ইসলাহুল উম্মাহ পরিষদের সভাপতি মাওলানা বদরুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা আলীমুদ্দীন, মাওলানা যিয়াউল আমীন ও হাফিয বুরহান প্রমুখ।

এ সংগঠনের সকল সদস্য দাওয়াহ ও সমাজ-সেবার ক্ষেত্রে ব্যাতিক্রমধর্মী অবদান রাখতে বদ্ধ পরিকর। আগামীতে আরোও সুন্দর আয়োজন নিয়ে সমাজের কাছে হাজির হওয়ার পরিকল্পনা রয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ