শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


জামেয়া রেঙ্গার শতবার্ষিকী মহাসম্মেলন সফলে ফুযালাদের বিভিন্ন উদ্যোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেটের শীর্ষ ইসলামী বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা সিলেটের ফুযালা পরিষদ (৪৬তম ব্যাচ) ২০১২-১৩ এর প্রাক্তন ছাত্র পুনর্মিলনী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ নভেম্বর বিকাল ২টায় কেমুসাস, পূর্ব দরগাহ গেইটে সাহিত্য আসর কক্ষে এ সম্মেলন হয়েছে।

জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার ১০০ বছরপূর্তি ও ৩ দিনব্যাপী দস্তারবন্দী মহাসম্মেলন সফলের লক্ষ্যে অনুষ্ঠিত ফুযালা সম্মেলনে মাওলানা ইবাদ বিন সিদ্দিকের পরিচালনায় ও মাওলানা আশিকুর রহমান-এর সভাপতিত্ব করেন।  কুরআন তিলাওয়াত করেন মাওলানা আহমদ ইয়াকুব।

আসন্ন জামেয়া রেঙ্গার দস্তারবন্দী মহাসম্মেলন সফলে ফুযালা পরিষদ ৪৬তম ব্যাচ বেশ কিছু কর্মসূচি গ্রহণ করে। সভায় তথ্য ফরম পূরণ, চাঁদা সংগ্রহ ও সেচ্ছাসেবক তালিকায় নাম লিখিয়ে কেন্দ্রীয় ফুযালা ও আবনা পরিষদকে সার্বিক সহযোগিতা করার আহবান জানানো হয়। প্রচারণার জন্য পোস্টার, স্টিকার, ফেস্টুন, ব্যানারসহ অন্যান্য প্রচারসামগ্রী প্রকাশনার সিদ্ধান্ত গৃহীত হয়।

ফুযালা সম্মেলনে উপস্থিত ছিলেন, পরিষদের (৪৬তম ব্যাচ) সহসভাপতি মাওলানা নোমান আহমদ মারুফ, মাওলানা মিনহাজ উদ্দীন, মাওলানা মিসবাহ শামীম, মাওলানা ইয়াহইয়া, সেক্রেটারি মাওলানা আফাজ উদ্দিন, মাওলানা সালমান খালিদ, মাওলানা বাশিরুল আমিন, মাওলানা জুবায়ের জাহিদ, মাওলানা মিসবাহ উদ্দীন, মাওলানা বদরুল হক, মাওলানা খলিল ফরহাদ, মাওলানা আবদুস সামাদ, মাওলানা আব্দুস সালাম, মাওলানা আমিনুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৫, ২৬ ও ২৭ ডিসেম্বর ২০১৯, জামেয়া রেঙ্গার ১০০ বছরপূর্তি ও ৩ দিনব্যাপী দস্তারবন্দী মহাসম্মেলন সফলের লক্ষ্যে অনুষ্ঠিত হবে। সম্মেলনে এশিয়া, আফ্রিকা, ইউরোপ, আমেরিকা এবং উপমহাদেশের বরেণ্য উলামা-মাশায়েখ ও ইসলামী চিন্তাবিদগণ উপস্থিত থাকবেন।

১০০ বছর পূর্তি ও ৩ দিনব্যাপী দস্তারবন্দী মহাসম্মেলন সফল করার জন্য দেশবাসীর কাছে দোয়ার আহ্বান করেছে জামেয়া রেঙ্গার ফুযালা পরিষদ ৪৬তম ব্যাচ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ