শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


দেশ রক্ষায় আলেমদের সহায়তা কামনা ধর্ম প্রতিমন্ত্রীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশটাকে রক্ষার দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার একা নয়, কোনো ব্যক্তি বা দলের একার পক্ষে সম্ভব না বলে মন্তব্য করেছেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখা ও সহযোগিতা কামনা করে তিনি বলেন, আলেম-ওলামা ভাইদের কাছে আমার আবেদন মেহেরবানী করে আমাদের দেশটাকে রক্ষা করুন।

শনিবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ নিকাহ রেজিস্ট্রার সমিতি আয়োজিত ‘বাল্যবিবাহ প্রতিরোধে নিকাহ রেজিস্ট্রারদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতির সভাপতি ও আওয়ামী লীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক কাজী মাওলানা মো. খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে ও সমিতির মহাসচিব কাজী মাওলানা মোহাম্মদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সারাদেশের নিকাহ রেজিস্টাররা অংশগ্রহণ করেন।

ধর্মপ্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশটাকে অনেক উচ্চ স্তরে নিয়ে গেছেন। এখন তিনি শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, আন্তর্জাতিক মানের প্রধানমন্ত্রী। কিন্তু তিনি যে দেশটাকে অনেক ঊর্ধ্বে নিয়ে গেছেন সেটা অনেকের সহ্য হচ্ছে না। অনেকেই অনেক কারণেই মিথ্যা অপবাদ দিয়ে আমাদের এ গৌরবকে, এ কর্মকাণ্ডকে খাটো করার অপচেষ্টা করছেন।

ধর্মপ্রতিমন্ত্রী বলেন, ন্যায্য কথা বলার অধিকার সকলের আছে। কিন্তু মিথ্যা ভ্রান্ত বদমাইশি কথা বলার অধিকার বাংলাদেশের মাটিতে চলতে দেয়া যাবে না। ফেসবুকের মাধ্যমে বিভিন্ন বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করা হচ্ছে। এছাড়া দেখা গেছে, সামান্য একজন, যার কোনো ভিটেবাড়ি নাই, যার কোনো যোগ্যতা নাই, মাইক ভাড়া করে প্রেসক্লাবে এসে যা খুশি তা বলা শুরু করে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ