175830

বাংলাদেশের প্রতি আপনার এতো ভালোবাসা কেন?

নুরুল্লাহ্ আশরাফী
ভারত থেকে

সব দলের লড়াইয়ে জমে উঠেছে ভারতের ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচন! ৩০শে নভেম্বর থেকে নিয়ে ২০ শে ডিসেম্বর পর্যন্ত মোট পাঁচটি ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে অংশ নিয়েছে হায়দারাবাদের এমপি ব্যারিস্টার আাসাদউদ্দিন ওয়াইসির দল অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমিন(এআইআইএম)।

ঝাড়খণ্ড রাজ্যের বিধানসভা নির্বাচনের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন দলীয় প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি। বিভিন্ন নির্বাচনি সভায় বিজেপি সরকারকে কড়া ভাষায় সমালোচনা করতেও কার্পণ্য করছেন না জননন্দিত এই মুসলিম নেতা।

ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি গত বুধবার একটি নির্বাচনি সভার ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে বলেন, কয়লা ঝাড়খন্ডের জমি ঝাড়খন্ডের আর কারেন্ট বাংলাদেশকে?

“আপনার এতোটাই বাংলাদেশপ্রীতি যে, আপনি ঝাড়খন্ডের সাধারন মানুষ এবং কৃষকদের জমি ছিনিয়ে নিচ্ছেন আর বাংলাদেশকে কারেন্টের ব্যাবস্থা করে দিচ্ছেন!” বলেন ওআইসি।

বয়ারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি নরেন্দ্র মোদিকে কটাক্ষ্য করে আরো বলেন, আপনি ঝাড়খণ্ড থেকে কয়লা নিচ্ছেন, কিন্তু কারেন্ট দিচ্ছেন ঝাড়খণ্ডবাসীকে নয়,বাংলাদেশকে! আপনার প্রেম বাংলাদেশের প্রতি, ভারতের প্রতি নয়।

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.