শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ওমরাহ পালনে আইনজীবি, পারভেজ মোশাররফের রাষ্ট্রদ্রোহের মামলার রায় ২৮ নভেম্বর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের সাবেক প্রেসিডেন্টে পারভেজ মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার রায় ঘোষণা করা হবে আগামী ২৮শে নভেম্বর। মঙ্গলবার তিন বিচারকের বেঞ্চ এ সিদ্ধান্ত নিয়েছে। খবর ডন-এর।

খবরে বলা হয়, পারভেজ মোশাররফের আইনজীবী কোথায় তা আজ জানতে চেয়েছেন বিচারপতি ওয়াকার আহমেদ শেঠ। এ সময় আদালতের স্পেশাল রেজিস্ট্রার তাকে জানান যে, ওমরাহ হজ করতে গিয়েছেন আইনজীবী।

এমন বক্তব্যের প্রেক্ষাপটে বিচারক ওয়াকার আহমেদ শেঠ বলেছেন, সাবেক এই প্রেসিডেন্টের আইনজীবীকে তিনবার তার বক্তব্য আদালতে পেশ করার সুযোগ দেয়া হয়েছে। আজ ছিল তৃতীয় দিন। কিন্তু তিনি আদালতে হাজির হননি। এ অবস্থায় আদালতের কর্মকাণ্ড কিছু সময়ের জন্য মুলতবি থাকে।

এরপর আদালত ঘোষণা করে যে, আগামী ২৮শে নভেম্বর এ মামলার রায় দেয়া হবে। তবে পারভেজ মোশাররফের আইনজীবীরা ২৬শে নভেম্বর পর্যন্ত তাদের যুক্তিতর্ক লিখিত আকারে জমা দিতে পারবেন। আজকের শুনানিতে আদালতে উপস্থিত হয়েছিলেন পাকিস্তানের স্বরাষ্ট্র সচিব। কারণ, তাকে গত ২৪শে অক্টোবরের শুনানিতে সমন পাঠানো হয়েছিল।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ