শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


চুলার নিচে স্বামীর লাশ পুঁতে একমাস রান্না করলেন স্ত্রী!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পরকীয়ার সন্দেহে আইনজীবী স্বামীকে হত্যা করে স্বামীর লাশ পুঁতে রাখলেন রান্নাঘরের স্ল্যাবের নিচে। এরপর সেই স্ল্যাবের ওপরই চুলা তৈরি করে করলেন রান্নাবান্না। তবে সত্যের মতোই লাশটাও যে চাপা থাকেনি।

স্বামী হত্যার প্রায় এক মাস পর পুলিশের অনুসন্ধানে বেরিয়ে আসে গা শিউরে ওঠা এমন সব তথ্য। রান্নাঘরের মাটি খুঁড়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের অনুপ্পুর জেলায় এই লোমহর্ষক ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত স্ত্রী গ্রেপ্তার হয়েছেন। ঘটনায় নিহতের স্ত্রী ছাড়া আরও কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানায়, মাসখানেক আগে মহেশ বানওয়াল (৩৫) নিখোঁজ হবার খবরের বিষয়টি থানায় গিয়ে অভিযোগ করেন তার স্ত্রী প্রমিলা (৩২)।

তদন্তের কোনো কূলকিনারা করতে পারছিলো না পুলিশ, পাচ্ছিলেন না কোনো সূত্র। হঠাৎ ২১ নভেম্বর মহেশের দাদা থানায় গেলে ঘটনা উল্টো দিকে মোড় নেয়। তিনি পুলিশকে জানান, মহেশের নিখোঁজ হবার পেছনে তার স্ত্রীর হাত থাকতে পারে।

এমন সূত্র পেয়ে সক্রিয় হয়ে ওঠে পুলিশ। হানা দেয় মহেশের বাড়িতে। সেখানে গিয়েই দুর্গন্ধ পান পুলিশকর্মীরা। সারা বাড়ি তন্নতন্ন করে খুঁজেও গন্ধের উৎস পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত বুঝতে পারেন রান্নাঘরের চুলার নিচ থেকে আসছে এ দুর্গন্ধ।

অমরকণ্টক থানার স্টেশন হাউজ অফিসার ভানুপ্রতাপ সিংহ বলেন, গন্ধের উৎস নির্ধারণের পরই তারা খোঁড়াখুঁড়ি শুরু করেন। রান্না করার স্ল্যাবের নিচ মেলে মহেশের পচাগলা মরদেহ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ