শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ক্ষমতায় থাকলে নিবেদিতপ্রাণ কর্মীরা অসহায় হয়ে পড়ে: রেলমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ক্ষমতায় থাকলে অনেকে দলে ভিড়ে। তখন দলের নিবেদিতপ্রাণ কর্মীরা অসহায় হয়ে পড়েন। আওয়ামী লীগ জনগণের দল। নীতি, আদর্শ আর লক্ষ্য নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দলকে সুসংগঠিত করতে হবে। তৃণমূলের জনগণই আওয়ামী লীগের শক্তি। এই শক্তিকে দুর্বল করা যাবে না।

মঙ্গলবার (২ে৬ নভেম্বর) দুপুরে বোদা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত আত্মনির্ভরশীল ও মর্যাদাপূর্ণ জাতি হিসেবে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ।

তিনি আরও বলেন, সাম্প্রদায়িক শক্তি ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশকে অস্থিতিশীল ও সাম্প্রদায়িকতার দিকে নিয়ে যায়। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এসে পাকিস্তানি ধ্যান-ধারণায় বাংলাদেশকে একটি সন্ত্রাসের জনপদে পরিণত করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আলম টবির পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট। এতে বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্বাস আলী ও আবু তোয়াবুর রহমান।

-এএ


সম্পর্কিত খবর