শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


গফরগাঁয়ে আকাশ থেকে ছিটকে পড়েছে বিমানের তেলের ট্যাংক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল আমিন বাপ্পি
ময়মনসিংহ থেকে

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পাইথল বটতলা নামক স্থানে হঠাৎ করে আকাশ থেকে ছিটকে পড়েছে প্রশিক্ষণ বিমানের একটি তেলের ট্যাংক। রোববার বিকেলে গফগাঁও এর অদূরে এ ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এটির দৈর্ঘ্য প্রায় ১৫-২০ ফুট। ঘটনার পরপরই স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ট্যাংকটি দেখে অনেকে বলছে এটি হয়তো প্রশিক্ষণ বিমানের তেলের ট্যাংক।

সন্ধ্যা ৬টায় এর রিপোর্ট লেখা পর্যন্ত বিমান বাহিনীর উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছেন বলে পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান জানিয়েছেন।

প্রতক্ষ্যদর্শী তামিম সারোয়ার জানান, কোচিং করে বাসায় ফেরার পথে হঠাৎ বিকট আওয়াজ হয়, পরে দৌঁড়ে সেখানে গেলে সে বিমানের বিধ্বস্ত একটি তেলের ট্যাংক দেখতে পায়।

এসময স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। লোকজন ভয়ে ছুটাছুটি শুরু করে। খবর পেয়ে স্থানীয় প্রশাসনের লোকজন ঘটনার স্থলে উপস্থিত হন। উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুব-উর-রহমান জানান এটি একটি প্রশিক্ষণ যুদ্ধ বিমানের অতিরিক্ত তেলের ট্যাংক। এ ঘটনার কোন হতাহতের ঘটনা ঘটেনি।

পাগলা থানার ওসি শাহিন আলমকে আওয়ার ইসলাম মুঠোফোনে জানান, ঘটনাটি ঘটার কিছুক্ষণ পর আমাদের টিম সেখানে উপস্থিত হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। জিনিসটি আসলে একটি যুদ্ব বিমানের তেলের ট্যাংক। তবে কেনো কি কারণে এমনটি হয়েছে,তা আমরা জানতে পারিনি। পরে বিমানবাহীনির লোক এসে বিধ্বস্ত ট্যাংকটি নিয়ে য়ায় বলে জানান তিনি।

আরএম/


সম্পর্কিত খবর