শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


দেশে রাজনীতির সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে: তোফয়েল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশে রাজনীতির সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফয়েল আহমেদ।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ যখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে, তখন বিভিন্ন ষড়যন্ত্র চলছে। তবে ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে টিকে থাকা যায় না।

গতকাল শনিবার ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে টেলি-কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফয়েল বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থাকতে হবে। যাতে করে কোনও অনুপ্রবেশকারী দলে স্থান নিতে না পারে।

দৌলতখান সদর রোডে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে উপজেলার ৯টি ইউনিয়নে গেইট ফেস্টুনে ছেয়ে গিয়েছিল। কাউন্সিলর ছাড়াও নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলন জনসভায় রূপান্তরিত হয়। পরে কাউন্সিলরদের ভোটে বর্তমান সভাপতি নাছির আহমেদ খান ও সম্পাদক আনোয়ার হোসেনকে সম্পাদক করে ৭১ সদস্যের কমিটি গঠন করা হয়।

অধিবেশনে নাছির আহম্মেদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বিশেষ অতিথি ভোলা- ২ আসনের এমপি আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু, জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ