বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পাটির নেতাসহ নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদারীপুরে পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পার্টির নেতাসহ দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

রোববার দুপুরে সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল সংলগ্ন মোড়ে ও শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় সদর উপজেলার কালিকাপুর এলাকার আব্দুল হাই মুন্সি (৬৫)। তিনি জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য ছিলেন। তার সঙ্গে দুর্ঘটনায় আহত হন আরও চারজন। অন্যজন শিবচর উপজেলার নলগোড়া এলাকার আব্দুল হক আকন (৫৫)। তিনি পাঁচ্চর বাসস্ট্যান্ড এলাকায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন।

জানা গেছে, জেলা ওয়ার্কার্স পাটির সদস্য আব্দুল হাই মুন্সি একটি ইজি বাইকে করে মাদারীপুর শহর থেকে গ্রামের বাড়ি সদর উপজেলার কালিকাপুরে যাচ্ছিলেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আছমত আলী খান সেতুর টোল সংলগ্ন মোড়ে ইজি বাইকটি কালিকাপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ইজি বাইকে থাকা আব্দুল হাই মুন্সিসহ আরও চার জন আহত হন।

পরবর্তীতে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হাই মুন্সিকে মৃত ঘোষণা করেন। আহত চারজনের মধ্যে আ. রশিদ হাওলাদারকে (৪৫) আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

অন্যদিকে দুপুর ৩টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে বেপারী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই লরিকে (ট্রাক্টর) ধাক্কা দেয়। এ সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাদাম বিক্রিতা আব্দুল হক আকন বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়াও বাসের ধাক্কায় ট্রাকট্ররে থাকা আরও ছয়জন যাত্রী গুরতর আহত হন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, মাদারীপুরে আলাদা দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নিয়েছে এবং আহত হাসপাতালে ভর্তি করেছেন।

-এএ


সম্পর্কিত খবর