177197

যমুনা টিভির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করলে সারাদেশে আন্দোলন: আল্লামা মামুনুল হক

আবদুল্লাহ তামিম: যমুনা টিভির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করলে সারাদেশে আন্দোলনের ডাক দিবেন বলে ঘোষণা দিয়েছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি আল্লামা মামুনুল হক।

শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ. এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে আজ সোমবার বাদ আসর মোহাম্মাদপুরের আল্লাহ করীম জামে মসজিদের সামনে বিক্ষোভ মিছিলের পূর্বে দেয়া এক বক্তব্যে মাওলানা মামুনুল হক এ ঘোষণা দেন।

তিনি আরো বলেন, আমরা জানি মিডিয়ার যুগে কালোবাজারী আর কালো টাকার মালিকেরা তাদের অপরাধ ঢাকতে লালন পালন করে মিডিয়া। ঠিক তেমনই বাংলাদেশের অন্যতম ভূমিদস্য যমুনা গ্রুপও যমুনা টিভি লালন করছে।

তারা উপমহাদেশের সর্বজনশ্রদ্ধেয় এই শীর্ষস্থানীয় আলেম আল্লামা আজিজুল হক রহ. সম্পর্কে বেয়াদবিমূলক কথা বলেছে, আমরা আশা করি সরকার অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন। না হয় সারাদেশে আল্লামা আজিজুল হক রহ. এর লক্ষ লক্ষ ছাত্র ভক্তবৃন্দ আন্দোলনে নেমে আসতে বাধ্য হবে।

আমরা আশা করি সরকার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন খুব শিগগিরই। না হয় আমরা আইন হাতে তুলে নিতে বাধ্য হবো। আর আমরা সরকারের কাছে আশাবাদ ব্যক্ত করছি আমাদের আইন হাতে তুলতে হবে না। এর আগেই সরকার ব্যবস্থা গ্রহণ করবেন। অন্যথায় আগামী ৬ ডিসেম্বরে ঐতিহাসিক সৌ্হরাওয়ার্দী ময়দান থেকে আমরা বৃহত্তর কর্মসূচী ঘোষণা করবো।

জানা যায়, সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভি শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.-কে জঙ্গিনেতা আখ্যা দিয়ে একটি প্রতিবেদন প্রচার করেছে। উপমহাদেশের সর্বজনশ্রদ্ধেয় এই শীর্ষস্থানীয় আলেমকে হুজির প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী আখ্যায়িত করে প্রতিবেদন প্রচারে ফুঁসে উঠেছে আলেম-ওলামা, মাদরাসা শিক্ষার্থী ও সাধারণ জনতা।

এ ঘটনায় সোশ্যাল মিডিয়া জুড়ে নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। গণমাধ্যমের পেশাদারিত্বও নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। টিভি চ্যানেলটি পরিকল্পিতভাবে এ দেশের ওলামায়ে কেরাম সম্পর্কে বিষোদগার করছে বলেও দাবি করেন তারা।

আরো পড়ুন-

শায়খুল হাদিস রহ.-কে কটাক্ষ করে প্রতিবেদন, প্রতিবাদের ঝড়

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.