শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


শায়খুল হাদিস রহ.-কে জঙ্গিনেতা আখ্যা; বিকেলে যুব মজলিসের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ. এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে আজ বাদ আসর মোহাম্মাদপুরের আল্লাহ করীম জামে মসজিদে বিক্ষোভ মিছিল করবে বাংলাদেশ খেলাফত যুব মজলিস।

আজ ( ২ ডিসেম্বর) দলটির একাধিক কেন্দ্রীয় নেতা আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, সরকারি এক টেলিভিশন চ্যানেলে শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.-কে জঙ্গিনেতা আখ্যা দিয়ে একটি প্রতিবেদন প্রচার করেছে। উপমহাদেশের সর্বজনশ্রদ্ধেয় এই শীর্ষস্থানীয় আলেমকে হুজির প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী আখ্যায়িত করে প্রতিবেদন প্রচারে আমরা আজ বিক্ষোভ করব।

তারা আরও জানান, প্রতিবেদন প্রচারকারী টিভি কর্তৃপক্ষ ভুল স্বীকার করে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। অন্যথায় আমরা এ ব্যাপারে আইনি পদক্ষেপ নিতে বাধ্য হব।

প্রসঙ্গত, সম্প্রতি বেসরকারি এক টেলিভিশন চ্যানেলে শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.-কে জঙ্গিনেতা আখ্যা দিয়ে একটি প্রতিবেদন প্রচার করেছে। উপমহাদেশের সর্বজনশ্রদ্ধেয় এই শীর্ষস্থানীয় আলেমকে হুজির প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী আখ্যায়িত করে প্রতিবেদন প্রচারে ফুঁসে উঠেছে আলেম-ওলামা, মাদরাসা শিক্ষার্থী ও সাধারণ জনতা। এ ঘটনায় সোশ্যাল মিডিয়াসহ চারিদিকে নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ