177343

কুড়িগ্রাম ট্রাক-অটো সংঘর্ষ; ইশা ছাত্র আন্দোলেন আরেক নেতার ইন্তেকাল

আওয়ার ইসলাম: কুড়িগ্রামের ইজতেমার কাজে ব্যবহৃত গাড়িতে সড়ক দূর্ঘটনায় আহত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুড়িগ্রাম জেলা শাখার সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

দীর্ঘ সময় আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার  রাত সাড়ে ৯ টায় রংপুরের একটি হাসপাতালে তিনি মারা যান বলে দলীয় সূত্রে জানা গেছে।

সোমবার কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীর প্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় বেলা দেড়টার দিকেট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ১৯ জন আহত হয়েছেন।

জানা যায়, আগামী ১৯-২১ ডিসেম্বর চরমোনাই ফজলুল হক মাদরাসায় ইজতেমা আয়োজন উপলক্ষ্যে ১৭/১৮জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহের জন্য ট্রাকে করে উলিপুরে যাচ্ছিল। পথে ব্যাটারিচালিত একটি অটোরিকশার সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

সোমবারে নিহতরা হলেন টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের ছেলে যোবায়ের বিল্লাহ,   তিনি ইশা ছাত্র আন্দোলন কুড়িগ্রাম জেলা শাখার দফতর সম্পাদক ছিলেন। অন্যজন সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আজম আলীর ছেলে আলিম (৩০)।

এছাড়া আহত ১৯ জনের মধ্যে ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো চিকিৎসাধীন রয়েছেন।

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.