শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ভিপি নুরের পদত্যাগের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দুর্নীতির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ এনে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসু ভিপি নুরুল হক নুরের পদত্যাগের দাবি করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানায় সংগঠনটি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরা একটি অডিওতে ভিপি নুরের বিরুদ্ধে অনৈতিক লেনদেনের অভিযোগ ওঠায় এ দাবি জানানো হয় বলে জানান বক্তারা।

মুক্তিযুদ্ধ মঞ্চের আহবায়ক আ ক ম জামাল উদ্দিন বলেন, দুর্নীতির সঙ্গে ডাকসু ভিপি নুরের সংশ্লিষ্টতা পাওয়ায় নৈতিক স্খলন ঘটেছে, যা ডাকসুর গঠনতন্ত্রের পরিপন্থি। একজন ব্যক্তির অনৈতিক কর্মকাণ্ডের দায়ভার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো জাতীয় প্রতিষ্ঠান নিতে পারে না। ঢাবির ছাত্র সমাজের ভোটে নির্বাচিত হয়ে তিনি তাদের সাথে প্রতারণা করেছেন।

এর আগে গত মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ডাকসু ভিপি নুরুল হক নুরের একটি অডিও ক্লিপ ফাঁস করা হয়।

অডিওতে ডাকসু ভিপিকে জনৈক এব ব্যক্তির সঙ্গে ব্যবসায়িক কথাবার্তা বলতে শোনা গেছে। এছাড়া প্রবাসে এক বাংলাদেশির সঙ্গে টেলিফোনে টাকা লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গেছে তাকে। অডিওতে আরও বলতে শোনা গেছে, ওই ব্যক্তি ভিপি নুরকে ইমেইল অ্যাড্রেসসহ ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর পাঠাতে বলেছেন।

তবে এ বিষয়ে ভিপি নুর বলেছেন, আমার একটি ফোনালাপ ইলেকট্রনিক মিডিয়ায় বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। আমার পুরোপুরি কথা না শুনিয়ে কিছু অংশ কেটে প্রচার করেছে, যা সাংবাদিকদের নৈতিকতার সঙ্গে যায় না। আমি এর বিরুদ্ধে একটি প্রতিবাদলিপি ও উকিল নোটিশ পাঠাব।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ