বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে ২ জন গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে সংস্থাটির এনফোর্সমেন্ট ইউনিট।

রোববার কেরাণীগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে সাংবাদিক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মচারী পরিচয়ে করা ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন- নিপা বেগম ও দ্বীন ইসলাম।

দুদকের জনসংযোগ শাখা জানায়, দুদকে অনুসন্ধান চলমান রয়েছে এমন এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হচ্ছে দাবি করে এবং ওই মামলা থেকে বাঁচানোর আশ্বাস দিয়ে একটি প্রতারক চক্র আর্থিক সুবিধা দাবি করে। ওই ব্যক্তির কাছে ভুয়া একটি এজাহার কপি ইমো মেসেঞ্জারে পাঠানো হয়।

এ বিষয়ে অনুসন্ধানাধীন ব্যক্তি দুদক অভিযোগ কেন্দ্রে ফোন করে সহযোগিতা চান। পরে প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক তাহাসিন মুনাবীল হক ও উপসহকারী পরিচালক আবুল কালাম আজাদের সমন্বয়ে গঠিত এনফোর্সমেন্ট টিম কেরানীগঞ্জে অভিযান চালায়। অভিযানকালে অভিযোগকারীর সহায়তায় দুই প্রতারককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কেরানীগঞ্জ দক্ষিণ থানায় একটি মামলা করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ