শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মেক্সিকোতে প্রেসিডেন্ট ভবনের সামনে হামলায় নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেক্সিকোয় এক বন্দুকধারীর হামলায় তিনজনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও দুজন। পুলিশের গুলিতে অজ্ঞাত পরিচয়ের ওই হামলাকারীও নিহত হয়েছেন।

গতকাল শনিবার ঘটনাটি ঘটেছে মেক্সিকো সিটিতে, রাষ্ট্রপতি ভবন ন্যাশনাল প্যালেসের নিকটবর্তী একটি বিল্ডিংয়ে। জখম দু'জন এখনও হাসপাতালে ভরতি রয়েছেন। এখনও পর্যন্ত ওই বন্দুকধারী পরিচয় ও কী কারণে সে হামলা চালাল তা জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সশস্ত্র অবস্থায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি মেক্সিকোর ন্যাশনাল প্যালেসের পাশে অবস্থিত একটি বিল্ডিংয়ে ঢুকে পড়ে। তাকে দেখে সন্দেহ হয় ওই বিল্ডিংয়ের ভিতরে থাকা দুই ব্যক্তির।

তাকে প্রশ্ন করলে সঙ্গে থাকা পিস্তল থেকে গুলি ছুঁড়তে শুরু করে ওই সন্ত্রাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে দেখে ঘটনাস্থল পাঁচজন ব্যক্তি গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। এরপরই ওই বন্দুকধারীকে গুলি করে হত্যা করে পুলিশ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ