শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বিএনপির কর্মী ভেবে এক পুলিশকে পেটালেন আরেক পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৌলভীবাজারে বিএনপি কর্মী ভেবে সাদা পোশাকের এক পুলিশ কর্মকর্তাকে পিটিয়েছে পোশাকধারী আরেক পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর শহরের চৌহমুনায় এ ঘটনা ঘটে।

সাদা পোশাকে ছিলেন জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) সদস্য আবুল বাশার এবং তাকে পিটিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

জানা যায়, খালেদা জিয়ার জামিন শুনানি উপলক্ষে এবং তার মুক্তির দাবিতে জেলা বিএনপি নেতাকর্মীদের ওইদিন সকাল ১০টায় একটি মিছিল বের করার কথা ছিল। তাই সাদা পোশাকে শহরের চৌহমুনা পয়েন্টে নিজের দ্বায়িত্ব পালন করতে আসেন ডিএসবি সদস্য আবুল বাশার।

এদিকে সেখানে আগে থেকেই দায়িত্ব পালন করছিলেন মৌলভীবাজার মডেল থানা পুলিশের একটি দল, যার নেতৃত্ব দিচ্ছিলেন উপ-পরিদর্শক তাপস। পরে সকাল ১১টার দিকে ১৫-২০ জন বিএনপির নেতকর্মী রাস্তায় জড়ো হতে শুরু করলে ওই থানার ওসি আলমগীর হোসেন পুলিশের পোশাক পরিহিত অবস্থায় সেখানে উপস্থিত হন।

এ সময় বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিতে হঠাৎ করেই তাদের প্রতি আক্রমণাত্মক হয়ে ওঠে পুলিশ। তখন আবুল বাশারকে বিএনপির কর্মী ভেবে তাকে পেছন থেকে ধরে পেটাতে শুরু করেন ওসি আলমগীর হোসেন।

ডিএসবি সদস্য আবুল বাশার বলেন, পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে সকালে ওই জায়গায় যান তিনি। ঘটনার সময় তিনি ছবি তুলতে গেলে আলমগীর হোসেন তাকে পেছন থেকে আক্রমণ করেন। ওই সময় নিজেকে ডিএসবি সদস্য পরিচয় দেয়ার পরও ওসি তার মাথায় আঘাত করেন।

এ বিষয়ে ওসি আলমগীর হোসেন বলেন, বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে গিয়ে অনিচ্ছাকৃতভাবে ঘটনাটি ঘটেছিল। বিষয়টি খুবই লজ্জার।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন, একটি রাজনৈতিক কর্মসূচী ছত্রভঙ্গ করতে গিয়ে পুলিশের নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝিতে এ ঘটনা ঘটেছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ