শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

বরিসকে শেখ হাসিনার অভিনন্দন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বিশাল জয় পেয়েছে বরিস জনসনের দল কনজারভেটিভ পার্টি (রক্ষণশীল দল)। এ জয়ে বরিস জনসনকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ বিষয়টি জানানো হয়েছে।

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হওয়ায় জনসন ও তার দলকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ব নেতারাও। পাশাপাশি নিজেদের প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন তারা।

বরিস জনসনকে অভিনন্দন জানিয়ে শুক্রবার (১৩ ডিসেম্বর) মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটার বার্তায় লিখেছেন, এটি অনেক বড় এক অর্জন। যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের মধ্যকার বাণিজ্য চুক্তি হতে এখন আর কোনো সমস্যা থাকল না।

জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মারকেল এক টুইটার বার্তায় বলেছেন, দুই দেশের বন্ধুত্ব এবং অংশীদারিত্বের এক নতুন অধ্যায় তৈরি হতে যাচ্ছে। এ বিজয়ে বরিস জনসনকে অভিনন্দন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক টুইটার বার্তায় লিখেছেন, এই বিজয়ে বরিস জনসনকে অনেক অনেক অভিনন্দন। ভবিষ্যতে যুক্তরাজ্যের সঙ্গে ভারতের বন্ধন আরও দৃঢ় হবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ