181936

ঢাকা ওয়ারীতে কাউন্সিলর প্রার্থী ইমতিয়াজের ঘুড়ি মার্কায় গনজোয়ার

আওয়ার ইসলাম: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৩৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী আহমেদ ইমতিয়াজ মান্নাফী গৌরব এর পক্ষে এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে এক বিশাল মিছিল নৌকা ও ঘুড়ির পক্ষে এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিণ করে। আহমেদ ইমতিয়াজ মান্নাফী গৌরব এর নির্বাচনী প্রতীক ঘুড়ি।

এলাকা ঘুরে দেখা যায়, চায়ের দোকান থেকে শুরু করে বাড়ির উঠোন পর্যন্ত সর্বত্র বলাবলি হচ্ছে- ঘুড়ি জয়ের কথা। এলাকায় উন্নয়নের জন্য ঘুড়ি মার্কার বিকল্প নেই বলে জানান এলাকাবাসী। জানতে চাইলে এলাকার এক ব্যবসায়ী বলেন, আমরা এলাকায় শান্তি চাই। উন্নয়ন চাই। যার মাধ্যমে এলাকায় উন্নয়ন হবে আমরা তাকেই ভোট দিবো।

জনগণ সেবা চাই। যে প্রার্থী আমাদের ভালো সেবা দিতে পারবেন, এলাকার মানুষ তাকেই ভোট দিবে এমনটায় বলেন। এছাড়া এলাকার মানুষের সুখে-দুখে সব সময় পাশে থাকেন তিনি, মন্তব্য করেন স্থানীয় এই বাসিন্দা। ১৭ জানুয়ারি ওয়ারীতে অনেক এলাকায় গণসংযোগ করেন তার কর্মীরা। এ সময় তার সমর্থনে এলাকার মুব্বিরাও গণসংযোগে নেমে আসেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.