শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

টাঙ্গাইল জেলা জমিয়তের উদ্যোগে মুহাদ্দিসে হবিগঞ্জী রহ. এর স্বরণে দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে প্রয়াত শায়খুল হাদীস, দেশবরেণ্য মুহাদ্দিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহসভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার আছরের পর শহরের নগর জালফৈ বাইপাসস্থ জেলা জমিয়ত কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জমিয়তের অন্যতম সহসভাপতি মাওলানা আব্দুল হাকিম নিজামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী শরীফুল ইসলাম কাসেমীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা বিন ইয়ামিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নাজিমুদ্দিন, যুব জমিয়ত সভাপতি মাওলানা নূরুল ইসলাম, ছাত্র জমিয়ত সভাপতি মাওলানা জাকারিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় জমিয়ত নেতৃবৃন্দ বলেন, হবিগঞ্জী রহ. ছিলেন দেশ ও জাতির সম্পদ। তার মতো একজন বিজ্ঞ শায়খুল হাদীস ও মুহাদ্দিস দেশে বিরল। দেশের পাশাপাশি তিনি বহির্বিশ্বেও ছিলেন বিশেষ সম্মানিত ও সমাদৃত। তাকে হারিয়ে আমরা আমাদের এক মহান অভিবাবককে হারিয়েছি। জমিয়তের ক্ষেত্রে তার অবদান ছিলো অসামান্য। তিনি ছিলেন নিবেদিতপ্রাণ। আমৃত্যু জমিয়তি হওয়ার জন্য লড়ে গেছেন। বাতিলের বিরুদ্ধে তিনি ছিলেন সদা বলিষ্ঠ কণ্ঠস্বর। তার হুঙ্কারে তাগুদের মসনদ কেঁপে উঠতো। আল্লাহ তাকে জান্নাতের ফয়সালা করুন।

সভা শেষে জমিয়তের অন্যতম সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, সহকারী মহাসচিব মাওলানা মাসউদুল করীম, কিশোরগঞ্জের বরেণ্য আলেম মাওলানা আযহার আলী আনোয়ার শাহসহ দেশের অসুস্থ থাকা সকল উলামা হযরতের জন্য আশু সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ