বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঢাকা সিটিকে স্মার্ট করতে অ্যাপ চালুর প্রতিশ্রুতি আতিকের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নাগরিক সুবিধা বাড়াতে নির্বাচনে জয়ী হওয়ার তিন মাসের মধ্যে ‘সবার ঢাকা’ নামে মোবাইল অ্যাপ চালু করার প্রতিশ্রুতি দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আজ শনিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি এ প্রতিশ্রুতি দেন।

আতিকুল ইসলাম, আমরা একটি স্মার্ট ঢাকা সিটি করতে চাই। ইনশাআল্লাহ যদি জয়যুক্ত হই, সে অ্যাপসটার নাম হবে “সবার ঢাকা” অ্যাপস। সবাই সবার কমপ্লেইন করতে পারবেন সেই অ্যাপসের মাধ্যমে।

এই অ্যাপসের মাধ্যমে মোবাইল ফোনে সকল নাগরিক সুবিধা পাবে উত্তর সিটির নাগরিক। এর অ্যাপটির তত্ত্বাবধান তিনি নিজেই করবেন বলেও জানান এই মেয়র প্রার্থী।

গত ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ৩০ জানুযারি দুই সিটি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ