182009

‘মুখরোচক স্লোগানে প্রতারিত না হয়ে স্মার্ট ঢাকা গড়তে হাতপাখায় ভোট দিন’

আওয়ার ইসলাম: দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান বলেছেন, আমরা মিথ্যা ইশতেহার ও ক্লিন সিটি, গ্রীন সিটির মতো মুখরোচক স্লোগান অনেক শুনেছি কিন্তু বাস্তবে দেখেছি তার উল্টো। বারবার প্রতারিত হয়েছে জনগন।

শনিবার (১৮ জানুয়ারি) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের অন্যতম শাখা শ্যামপুর শাখার থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, গত বছরের এক জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক লাখ এক হাজার ৩৫৪ জন। বছরের প্রথম ১৩ দিনে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ১৪৫ জন। এভাবে একটি মেগা সিটি চলতে পারে না। এবার আর ধোঁকাবাজি করে জনগনকে বোকা বানানো যাবে না।

আগামী নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা দুর্নীতি দূষণমুক্ত স্মার্ট ওয়ার্ড গড়তে দৃঢ় প্রত্যয়ী’।

সম্মেলনের প্রধান বক্তা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগরের সহ সভাপতি মাহবুবুর রহমান বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি আদর্শিক সংগঠন। দেশ পরিচালনায় একদল সৎ, যোগ্য, দেশপ্রেমিক নাগরিক প্রয়োজন। ইশা ছাত্র আন্দোলন আত্মশুদ্ধি ও আদর্শিক রাজনীতি চর্চার মাধ্যমে সে চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সদস্য এমদাদুল ফেরদৌস, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সাধারন সম্পাদক সুলতান মাহমুদ, ঢাকা মহানগর পূর্বের প্রশিক্ষণ সম্পাদক মালিক মাহমুদ, সাহিত্য সম্পাদক মশিউর রহমান প্রমুখ।

সম্মেলন শেষে শ্যামপুর থানার ২০১৯ সেশনের কমিটি বিলুপ্তি করে নতুন সেশনের কমিটি ঘোষণা দেন। শ্যামপুর থানার ২০২০ সেশনের সভাপতি রিদওয়ানুল হক, সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেনকে নির্বাচিত করা হয়।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.