182085

পটিয়া উপজেলা পরিষদ ময়দানে ইসলামি সম্মেলন বৃহস্পতিবার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি>

ঐতিহ্যবাহী দীনি সেবা সংগঠন পটিয়া উপজেলা ইসলাম প্রচার সংস্থার ব্যবস্থাপনায় পটিয়া উপজেলা পরিষদ ময়দানে আগামী বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ২ টা থেকে বিশাল ইসলামি সম্মেলন অনুষ্ঠিত হবে।

আল জামিয়া ইসলামিয়া পটিয়ার পরিচালক ও শায়খুল হাদিস হাকীমুল ইসলাম আল্লামা মুফতি আব্দুল হালিম বোখারী প্রধান মেহমান হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

সম্মেলনে সভাপতিত্ব করবেন সংস্থার উপদেষ্টা ও জামিয়া পটিয়ার শিক্ষক মাওলানা আমিনুল হক ও জামিয়া পটিয়ার সহকারী পরিচালক মাওলানা আবু তাহের নদভী।

জাতীয় সংসদের মাননীয় হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) সংসদীয় আসনের সাংসদ আলহাজ্ব শামসুল হক চৌধুরী (এমপি) ও পটিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখবেন- জামিয়া পটিয়ার সাবেক শিক্ষাসচিব ও মুহাদ্দিস মাওলানা মুফতি শামশুদ্দীন জিয়া, মাওলানা ফরিদ উদ্দীন আল মোবারক, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা হাফেজ হাসান জামিল, মাওলানা রাফি বিন মুনির ও মাওলানা কাজী আখতার হোসাইন আনোয়ারী পটিয়া প্রমুখ।

ইতোমধ্যে সম্মেলনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে জানিয়েছেন সংগঠনের সভাপতি মাওলানা মিজানুর রহমান। মাহফিলে ধর্মপ্রান তৌহিদী জনতার স্বঃতুস্ফূর্ত উপস্থিতি কামনা করেছেন তিনি।

-এএ

ad