182092

সম্মিলিত মেধা তালিকায় দু’টি স্থান পেয়েছে, হাজমপাড়ার নূরানী তালিমুল উম্মাহ

আওয়ার ইসলাম: নুরানী তালিমুল কুরআন চট্টগ্রাম বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় (৩য় শ্রেনী) ২০১৯ সালে অংশ গ্রহণ করে চমক সৃষ্টি করে।

জানা যায়, সারা দেশে ৩,১৬,৯৯৭ জনপরীক্ষার্থীর মধ্যে সম্মিলিত মেধা তালিকায় স্থান পেয়েছে তালিমুল উম্মাহ’র নুরানী বিভাগের দু’জন শিক্ষার্থী আতিকুল আমিন ও মোহাম্মদ রাশেদ। সারা দেশের সম্মিলিত মেধা তালিকায় ২০ জনের মধ্যে তাদের স্থান ১০ ও ১৭। আতিকুল আমিন পিতা মোহাম্মদ আমিন (রেজিঃ নং ৯১৫৯৫) প্রাপ্ত নম্বার ৮৮২, মোহাম্মদ রাশেদ পিতা নুরুল আলম (রেজিঃ নং ৯১৫৯৭) প্রাপ্ত নম্বর ৮৭৫।

বোর্ডের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফি স্বাক্ষরিত সার্টিফিকেটের ক্রমিক নং- ২০১০৮১ ও ২০১০৮০। টেকনাফ থানার অন্তর্গত সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে হাজমপাড়া গ্রামে, ২০১৭ইং সনে স্থাপিত দ্বীনি শিক্ষা প্রতিষ্টান তালিমুল উম্মাহ ইসলামী আদর্শ নুরানী একাডেমীর শিক্ষার্থী আতিকুল্লাহ আমিন হাজম পাড়া ও মোহাম্মদ রাশেদ দক্ষিণ গোদারবিল এর বাসিন্দা।

মাদ্রাসার পরিচালক মাওঃ ছৈয়দ আলম এ কৃতিত্বের জন্য মহান আল্লাহ তা’য়ালার শুকরিয়া ও মাদ্রাসা পরিচালনা কমিটিসহ যারা শ্রম ও মেধা দিয়ে সহযোগিতা করেছেন এবং যারা নিরলস শ্রম দিয়েছেন সম্মানিত শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তা’লিমুল উম্মাহ’র নুরানী বিভাগের প্রধান মাওঃ ইকবাল আজিজ বলেন, ২০১৯ সালের অনুষ্টিত নুরানী বোর্ডের (৩য় শ্রেনী) কেন্দ্রীয় সনদ পরিক্ষায় ৩,১৬,৯৯৭ জন পরীক্ষার্থীর মধ্যে অত্র প্রতিষ্টানের ১৯ জন পরিক্ষার্থী অংশ নিয়েছিল। এরমধ্যে সারা দেশের সম্মিলিত মেধা তালিকায় স্থান পেয়েছে ১০ ও ১৭। ১৯ জনের মধ্যে ৮ জন ‘এ+’ এবং ১১ জন ‘এ’ পেয়ে শতভাগ পাশ করেছে।

এছাড়াও শিক্ষক হাফেজ মাওঃ হাসান আরমান, মাওঃ আবুল কাশেম, মাওঃ আব্দুল হাফিজ, হাফেজ মাওঃ ইসমাইল, বোর্ড পরিচালনা কমিটিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও ভালো ফলাফলের আশা করে দোয়া কামনা করেন ‌।

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.