বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

মেলায় ইবাদ বিন সিদ্দিকের 'আপনার সমীপে যাহা বলিতে চাই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: একুশে বইমেলায় এসেছে ইবাদ বিন সিদ্দিকের ভিন্ন আঙ্গিকের বই 'আপনার সমীপে যাহা বলিতে চাই’। মঙ্গলবার থেকে লিটলম্যাগ চত্বর ফেস্টুনের স্টলে (স্টল নং: ১৫১) পাওয়া যাচ্ছে বইটি।

নিজস্ব পর্যবেক্ষণ ও পঠন-পাঠনের নির্যাসকে ব্যবহার করে ইবাদ বিন সিদ্দিক সমাজস্থ বিভিন্ন প্রতিষ্ঠান—রাষ্ট্র, ধর্ম, পরিবার ও সংস্কৃতি বিষয়ক তার খণ্ড খণ্ড ভাবনাগুলো বইটিতে একত্রিত করেছেন অভিনব পদ্ধতিতে।

বিজ্ঞজনেরা বলছেন, ‘আপনার সমীপে যাহা বলিতে চাই’ বইটি সামাজিক মুক্তবুদ্ধি চর্চার প্ল্যাটফর্মকে আরও বিস্তৃত করবে। তর্ক ও জিজ্ঞাসায় ভাবনাগুলো প্রাসঙ্গিক। সমাজের মুক্তি, স্বাধীনতা এবং অগ্রগতির আলোচনায় ইবাদ বিন সিদ্দিকের এই চিন্তাপ্রকল্প অবদান রাখবে। গ্রন্থটি ভাবনা-চর্চার একটি ব্যতিক্রমী পাঠ্য হবে বলে ধারণা ও প্রত্যাশা করছেন বোদ্ধা পাঠকশ্রেণি।

নাম: আপনার সমীপে যাহা বলিতে চাই; লেখক: ইবাদ বিন সিদ্দিক; প্রচ্ছদ: কাজী যুবাইর মাহমুদ; প্রকাশনী: ফেস্টুন পাবলিশার্স; মুদ্রিত মূল্য: ১৫০ টাকা; স্টল নং: ১৫১, লিটলম্যাগ চত্বর।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ