বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সিরিয়ায় হামলা করা সময়ের ব্যাপার: এরদোগান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোয়ান বলেছেন, সিরিয়ার ইদলিবে হামলা করা সময়ের ব্যাপার। গতকাল বুধবার দেশটির রাজধানী আঙ্কারায় দলীয় সংসদ সদস্যদের সঙ্গে এক আলোচনায় তিনি এ কথা বলেন।

এরদোয়ান বলেন, উত্তর-পশ্চিম সিরিয়ার ইদলিব সিমান্ত অতিক্রম করে অভিযান পরিচালনা এখন সময়ের ব্যাপার। সেখানে ২০১৬ সাল থেকে তিনটি অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানগুলোতে তুরস্ক হঠাৎ করেই শুরু করেছে।

এ সময় এরদোগান বলেন, ইদলিবে রক্তপাত বন্ধ করতে রাশিয়ান কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে; নামমাত্র যুদ্ধবিরতিতে আচ্ছাদিত দ্বন্দ্ব-সংঘাতে ক্ষতবিক্ষত প্রদেশটি। তিনি জানান, আলোচনায় ভালো ফলাফল আসতে ব্যর্থ হয়েছে।

তুর্কি প্রেসিডেন্ট বলেন, যদিও আলোচনা চলছে, এর বাস্তবতা হচ্ছে আমরা যা চাই তা খুবই দূরবর্তী। ইদলিবে অভিযান পরিচালনার পরিকল্পনায় তুরস্ক সব ধরনের প্রস্তুতি নিয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ