বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ফুলেল শুভেচ্ছায় সিক্ত শায়েখ নেছার আহমাদ আন নাছিরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মিশরে ইলমে মাকামাত ও ইলমে তাজবীদসহ কয়েকটি বিষয়ের উপর বিশেষ গবেষণা শেষে আজ শনিবার বেলা ১০ টায় ঢাকা বিমানবন্দরে পৌঁছান শায়েখ নেছার আহমাদ আন নাছিরী। সেখানে ছাত্র ও ভক্তদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

এসময় উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী বলেন, মিশর থেকে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে এসেছি, তার মধ্যে অন্যতম হলো যে আগামি বছর থেকে ২০২১ সাল থেকে বাংলাদেশে এই প্রথম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা (ইন্টারন্যাশনাল কুরআনিক উইনার নামে) বিভিন্ন দেশের প্রতিযোগিদের নিয়ে অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ!

তিনি আরও বলেন, এ বছর জাতীয়ভাবে চ্যানেল নাইনে কুরআনিক উইনার নামে কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেখানে ক্বারী আব্দুল বাসেতের ছেলে শায়েখ ইয়াসির আব্দুল বাসেত, মিশরের সিদ্দিক আল মিনশাওয়ীর ছেলে মাহমুদ সিদ্দিক আল মিনশাওয়ী, ভারতের দেওবন্দ মাদরাসার প্রদান কারি আল্লামা শায়েখ আব্দুর রউফসহ বিশ্ববরেণ্য কারীগণ বিচারক থাকবেন।

উক্ত বিশেষ গনসংবর্ধনায় বিশ্ববিজয়ী হাফেজ তরিকুল ইসলাম, হাফেজ সাইফুর রহমান, বিশ্ববিজয়ী হাফেজ সাআদ সুরাইলসহ শায়েখ নেছার আহমাদ আন নাছিরীর তার অসংখ্য ছাত্র ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ