বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


আল্লাহ ও ধর্মীয় বিষয়ে কটূক্তিকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আল্লাহকে নিয়ে কটুক্তির প্রতিবাদে পালা গানের শিল্পী রিতা দেওয়ান ও শাহ আলম সরকারসহ সকল নাস্তিকদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার মাগুরা শহরের চৌরঙ্গীমোড় প্রেসক্লাবের সামনে ‘উলামায়ে কেরাম ও সর্বস্তরের তৌহিদি জনতা’ ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আতিয়ার রহমান, হাফেজ মাওলানা মুফতি মাহিবুল্লাহ, মাওলানা আবু হানিফ, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা রাশেদুল ইসলাম খান, মাসুমবিল্লা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আল্লাহ ও নবীকে নিয়ে যারা কটুক্তি করে সেই সব নাস্তিকদের ফাঁসি দিতে হবে। ভবিষ্যতে কেউ যেন ইসলাম ধর্ম নিয়ে এমন মন্তব্য না করতে পারে তার জন্য সংসদে আইন পাশ করতে হবে বলে দাবি করেন বক্তারা।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারী টাঙ্গাইলের একটি পালা গানের অনুষ্ঠানে শিল্পী রিতা দেওয়ান ও শাহ আলম সরকার মহান আল্লাহকে নিয়ে আপত্তিকর কটুক্তি করে গান পরিবেশন করেন। যা ইউটিউবে প্রচারের পর পরই দেশের বিভিন্ন জেলাতে ইসলাম ধর্মের মানুষ তীব্র প্রতিবাদ জানায়।

গত ১৩ ফেব্রুয়ারি ওই ঘটনায় মাগুরা নিজনান্দুয়ালী এলাকার মাসুম বিল্লাহ নামে এক ব্যক্তি রিতা দেওয়ান ও শাহ আলম সরকারের বিরুদ্ধে মাগুরা আদালতে মামলা করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ