শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শহীদ জিয়াউর রহমান আবাসিক হলের বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করা হয়। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান ও সাদ্দাম হোসেন হলের সামনে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাত্রলীগ কর্মী কামাল তুচ্ছ ঘটনার বাকবিতণ্ডার একপর্যায়ে জেভিয়ার নামের এক শিক্ষার্থীকে মারধর করে। এই ঘটনায় দুই গ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। এ সময় হলের প্রায় বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এতে ছাত্রলীগ কর্মী হিমেল চাকমা গুরুতর আহত হন। তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ইবি মেডিকেল সেন্টারের চিকিৎসক মুহা. রবিউল ইসলাম।

তিনি বলেন, ছেলেটি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে। মাথায় ইনজুরি তাই ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখতে হবে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, জেভিয়ার নামের এক শিক্ষার্থীর সঙ্গে এক জুনিয়রের দ্বন্দ্ব হয়। এই ঘটনার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখন ক্যাম্পাসের পরিস্থিতি স্বাভাবিক।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, আমাকে ঘটনার আশঙ্কার কথা জানানো হয়েছে। তবে পুলিশ ফোর্স নিয়ে আসার নির্দেশনা দেওয়া হয়নি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ