শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


অপহৃত মাদরাসাছাত্রীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কুড়িগ্রামের রাজারহাটে অপহরণের এক মাস পরও মাদরাসা ছাত্রী উদ্ধার না হওয়ায় মানববন্ধন করেছেন মাদরাসার শিক্ষার্থী ও এলাকাবাসী। গতকাল রোববার ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার মাঠে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন- গত ১৫ জানুয়ারি (বুধবার) সন্ধ্যায় নবম শ্রেণির মাদরাসা ছাত্রীকে বাড়ি থেকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় স্থানীয় মুহা. আব্দুল আজিজ (৪৮)-এর ছেলে মুহা. রাশেদুল ইসলাম ওরফে বাবু (২৫) সহ বেশ কয়েকজন। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা মুহা. আবুল কালাম রাজারহাট থানায় মুহা. রাশেদুল ইসলাম ওরফে বাবুকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করলেও এখনো ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদেরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে ওই ছাত্রীকে উদ্ধার করে অপহরণকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

ওই ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে মাদরাসা যাওয়া আসার পথে মুহা. রাশেদুল ইসলাম ওরেফ বাবু (২৫) বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে আসছিল এবং প্রায় সময় উত্যক্ত করতো। বিষয়টি আমার মেয়ে আমাকে ও আমার পরিবারকে জানালে রাশেদুল ইসলাম বাবু (২৫) ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত ২/৩ জনসহ মটরসাইকেল যোগে অপহরণ করে আমার মেয়েকে নিয়ে যায়। বর্তমানে আমি ও আমার পরিবার মেয়েকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছি। তাই আমার মেয়েকে উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার আইনে শাস্তি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট মুহা. গোলাম রব্বানী, সহকারী শিক্ষক  মুহা. মাহফুজার রহমানসহ এলাকাবাসী ও মাদরাসার বিভিন্ন শ্রেণির  কয়েকশ’ শিক্ষার্থীরা।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারে জোর অভিযান চলছে। যেকোনো সময় অপহরণকারীদেরকে গ্রেফতার করা হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ