শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


'আর রাশাদ ফোরাম'র পুনর্মিলনী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার মিরপুরে অবস্থিত দারুর রাশাদ মাদরাসার ফারেগীন শিক্ষার্থীদের সংগঠন 'আর রাশাদ ফোরামে'র পুনর্মিলনী অনুষ্ঠান গত শনিবার মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

আর রাশাদ ফোরামের ১৮ তম এ পূণর্মিলনীতে ফারেগীনদের দায়িত্ব-কর্তব্য বিষয়ে স্বাগত বক্তব্য প্রদান করেন ফোরামের সভাপতি ও মাদরাসার মোহতামিম মাওলানা সালমান। মাদরাসার সমন্বিত সিলেবাস বিষয়ে বক্তব্য প্রদান করেন দৈনিক নয়া দিগন্তের সাব-এডিটর ও মাদরাসার শিক্ষা সচিব মাওলানা লিয়াকত আলী।

বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক ইনকিলাবেব সহ- সম্পাদক মাওলানা উবাইদুর রহমান খান নদভী সমকালীন বিশ্ব, মাজহাবের গুরুত্ব ও প্রয়োজনীয়তাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ফারেগীনদের অনুভূতি প্রকাশ, সমন্বিত সিলেবাসের মেধাবী ছাত্র ও মাদরাসার সাহিত্য সাংবাদিকতা বিভাগের কৃতি সন্তান, বিশিষ্ট সাংবাদিক জহির উদ্দিন বাবরকে ক্রেস্ট প্রদানসহ বিভিন্ন কর্মসূচিতে পালন হয় অনুষ্ঠানটি।

এছাড়াও অনুষ্ঠান উপলক্ষে ইসলামি বই মেলার আয়োজন করেন মাদরাসা কর্তৃপক্ষ। রোববার (২৩ ফেব্রুয়ারি) মাদরাসার মুহতামিম মাওলানা সালমানের দোয়ার মাধ্যমে সমাপ্ত হয় 'আর রাশাদ ফোরাম'র পূণর্মিলনী অনুষ্ঠান।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ