শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ঢাকায় আসছেন মাওলানা মাহমুদ মাদানি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশ্ব শান্তি ও কল্যাণ কামনায় আয়োজিত বিভিন্ন ইসলামি অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসছেন রাসুল সাল্লাল্লাহু আলােইহি ওয়া সাল্লামের বংশধর ও ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারি জেনারেল মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী।

ভারতের এ ইসলামী চিন্তাবিদ বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অবদানের স্বীকৃতির জন্য সম্মাননাপ্রাপ্ত প্রয়াত মাওলানা সায়্যিদ আসাদ মাদানীর ছেলে।

আগামী ২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাজধানীর জহুরুল ইসলাম সিটিতে অনুষ্ঠিতব্য আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম (আফতার নগর মাদরাসার) ইসলাহি জোড়ে অংশ নেবেন তিনি।

এ ইসলাহি জোড়ে মাওলানা মাহমুদ মাদানীর পিতা ও ভারতের প্রখ্যাত আলেম মাওলানা সাইয়্যিদ আসআদ মাদানী রহ.-এর খলিফা ও দেশবরেণ্য ওলামা-মাশায়েখ অংশগ্রহণ করবেন।

আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুমের প্রিন্সিপাল মুফতি মােহাম্মদ আলী দেশের ধর্মপ্রাণ মুসল্লি ও মাদরাসার ছাত্র-শিক্ষকদের এ ইসলাহি জোড়ে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন।

ইসলাহি জোড় সফলের লক্ষ্যে বিশেষ পরামর্শ সভা

ইসলাহি জোড় সফলের লক্ষ্যে আজ সোমবার সকালে আফতাবনগর মাদরাসায় আসআদ মাদানী রাহ. এবং মাহমুদ মাদানীর খলিফারা এবং ওলামায়ে কেরামের একটি বিশেষ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী এলাকাগুলোতে ব্যাপক প্রচার-প্রচারণার সিদ্ধান্ত সভায় গৃহীত হয়। যাতে করে সে সকল স্থান থেকে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান, নবি প্রেমিক ও আশেকরা ইসলাহি জোড়ে ব্যাপকভাবে শরীক হয়।

পরামর্শ সভায় উপস্থিত ছিলেন- মুফতি মুহাম্মদ আলী, মুফতি হাফিজ উদ্দীন, মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা বশিরুল্লাহ কাসেমী, মাওলানা আব্দুল্লাহ আল মামুনসহ আরও অনেক উলামায়ে কেরাম।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ