শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’

সরকারের সায় রয়েছে বলেই পাপিয়ারা ধরা পড়ছে: কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাপিয়া কোন দল করেন সেটা বিষয় নয়, তিনি অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে ব্রিফিংয়ে একথা বলেন মন্ত্রী। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলীয় পরিচয় দেখে অপরাধী ধরার নির্দেশনা দেওয়া হয়নি আইন শৃঙ্খলাবাহিনীকে।

ওবায়দুল কাদের বলেছেন, অপরাধ অনুসারেই বিচার হবে যুব মহিলা লীগ নেত্রী পাপিয়ার। এ সময় কাদের বলেন, সরকারের সায় রয়েছে বলেই, এসব অপরাধী ধরা হচ্ছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সরকারের নির্দেশনা রয়েছে। তিনি আরও বলেন, অপরাধে যুক্ত হবে, দলীয় কিংবা যে পরিচয় থাকুক তাদের আইনের আওতায় আনতে হবে।

গত শনিবার দেশ থেকে পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুবলীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াসহ ৪ জনকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, বাংলাদেশি ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ