বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় এলিট শ্রেণিকেও এগিয়ে আসতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় এলিট শ্রেণিকেও এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

আজ শনিবার বিকেলে পুরানা পল্টনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও পেশাজীবী মানুষের সাথে একান্ত মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমবলেন, সন্ত্রাস, দুর্নীতি, মাদক সমাজের রন্দ্রে রন্দ্রে ঢুকে পড়েছে। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা দলের নাম ভাঙ্গিয়ে এসব দেদারছে করছে। ইসলামি অনুশাসন ছাড়া এসব থেকে মুক্তি পাওয়ার কোন পথ নেই।

তিনি বলেন, ইসলাম দলমত নির্বিশেষে সকলের কল্যাণ নিশ্চিত করেছে। এখানে সন্ত্রাস, দুর্নীতি ও অপরাধ প্রবণতার সুযোগ নেই। ইসলাম কঠোর হস্তে সকল অন্যায়কে প্রতিহত করার শিক্ষা দেয়। ফলে দলীয় পরিচয়ে লুটপাটের কোন সুযোগ নেই।

তিনি আরও বলেন, আজ রাজনীতিকে কতিপয় স্বার্থান্বেষী মহল কলুষিত করে ফেলেছে। এসব টাউট-বাটপারদের হাত থেকে দেশকে রক্ষায় সমাজের এলিটপারসনকেও এগিয়ে আসতে হবে। কেননা ইসলামই একমাত্র শান্তি ও মুক্তির গ্যারান্টি।

এ সময় উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, শেখ ফজলুল করীম মারূফ, ছাত্রনেতা নূরুল করীম আকরাম প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ