বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

আমরা করোনার চেয়েও শক্তিশালী: ওবায়েদুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনা বিষয়ে মন্তব্য করে বলেছেন, করোনা এমন কোনো শত্রু নয়, যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনার চেয়েও শক্তিশালী। জাতি হিসেবেও আমরা শক্তিশালী। কাজেই ভয়কে জয় করতে হবে। পরিস্থিতি মোকাবিলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কের মধ্যেও সকালবেলা ধানমন্ডিতে ভোট দিতে এসেছেন।

আজ শনিবার (২১ মার্চ) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, এ শত্রুকে পরাজিত করতে হবে সমন্বিত ও সম্মিলিতভাবে, সতর্ক হয়ে। আতঙ্কিত হয়ে সমস্যার সমাধান হবে না এবং গুজবে কান দিলেও চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। এ মুহূর্তে এটাই একমাত্র কাজ। স্বাস্থ্যবিধি আমরা সতর্কভাবে মনে চলব।

তিনি বলেন, যখন ডেঙ্গু হয়েছিল তখনও দেশের ডাক্তাররা সেবা দিয়ে প্রমাণ করেছেন, তারা আতঙ্কিত না হয়ে মানুষকে সেবা দিয়েছেন। দেশের ডাক্তাররা অনেক সাহসী। নিরাপত্তা সামগ্রী যথাযথভাবে সরবরাহ করলে তারা দুঃসাধ্য সাধন করতে পারেন। আমি বিশ্বাস করি করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা যথাযথভাবে দায়িত্ব পালন করবেন।

আমরা অনেক কর্মসূচি স্থগিত করেছি এমন কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, জীবনের সবকিছু তো থেমে যাবে না। জীবন থাকবে, মানুষের কর্ম থাকবে, বেঁচে থাকতে হবে। বেঁচে থাকার জন্য যা যা করণীয় করতে হবে। সঙ্গে সঙ্গে শত্রুকে মোকাবিলা করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ