শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

দিনমজুর, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সারাদেশের দলীয় নেতাকর্মী ও বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে পরিস্থিতি মোকাবেলায় সরকারীভাবে সারা দেশে ছুটি ঘোষণা করা হয়েছে। চলমান এই পরিস্থিতিতে মানুষের জীবন-জীবিকার ওপরও বিরূপ প্রভাব পড়েছে। বিশেষ করে দৈনন্দিন আয়ের মানুষের ওপর আঘাতটা বেশি। এসব কারণে ভবঘুরে, দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, পরিবহন শ্রমিক, রেস্টুরেন্ট শ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদারসহ নিত্য আয়ের মানুষজন সবচেয়ে বেকায়দায় রয়েছে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে খেদমতে খালক্বের অংশ হিসেবে যারা এসকল দরিদ্র জনগণের কষ্ট লাঘবের জন্য এগিয়ে এসেছেন, সাহায্য-সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছেন, আমি তাদেরকে অন্তর থেকে মোবারকবাদ জানাচ্ছি। একই সঙ্গে এই সংকটকালীন মূহুর্তে আমি আরো ব্যাপকভাবে সমাজের ধনী, বিত্তবান ব্যক্তিবর্গ ও ইসলামী ঐক্যজোট নেতাকর্মীদের স্বাস্থ্য বিধি মেনে আমাদের চারপাশে খেটে খাওয়া কর্মহীন দিনমজুর-অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি। আমি মনে করি, এ পরিস্থিতিতে যার যার সামর্থ অনুসারে সবাই এগিয়ে এলে দরিদ্র পরিবারগুলোর কষ্ট কিছুটা লাঘব হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ