বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

শ্বাসকষ্টে জামাইয়ের মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেহেরপুরে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির (৩৫) মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামের ওই ব্যক্তির শ্বশুরবাড়িটি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাস বলেন, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু হওয়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির শ্বশুরবাড়িটি লকডাউন করা হয়েছে। মৃতদেহের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ব্যক্তির বাড়ি বগুড়া এবং তিনি নৌবাহিনীতে চাকরি করতেন। ছুটি কাটাতে পরিবারসহ ৫-৬ দিন আগে শ্বশুড়বাড়িতে এসেছিলেন। বুধবার সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বৃহস্পতিবার মধ্যরাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ