বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


একঝাঁক নতুন ল্যাপটপ বাজারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সম্প্রতি বাজারে এসেছে বেশকিছু নতুন ল্যাপটপ। সব ধরনের বাজেটে এসব ল্যাপটপ পাওয়া যাচ্ছে। শক্তিশালী ল্যাপটপের চাহিদা বেশি থাকার কারণে এই সেগমেন্টে প্রায় সব জনপ্রিয় কোম্পানির ল্যাপটপ বাজারে রয়েছে। শক্তিশালী প্রসেসর, র‍্যাম, স্টোরেজের সঙ্গেই এই ল্যাপটপগুলোতে রয়েছে ৪কে আলট্রা এইচডি ডিসপ্লে।

লেনোভো যোগা এস৭৪০: এই ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। এই ডিসপ্লেতে ৪কে রেজোলিউশন থাকছে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও ১টিবি এসএসডি।

এইচপি স্পেক্টার এক্স৩৬০ ১৫-ডিএফ১০০৪টিএক্স: এই ল্যাপটপে রয়েছে ১৫ ইঞ্চি ৪কে ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও ৫১২জিবি এসএসডি স্টোরেজ।

লেনোভো থিঙ্কপ্যাড পি১: এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ৪কে ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও এনভিডিয়া কোয়াড্রো টি২০০০ জিপিইউ।

ডেল এলিয়েনওয়্যার এম১৫: এই ল্যাপটপে রয়েছে ৪কে ওলেড ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই-৭ প্রসেসর, ১৬জিবি র‍্যাম ও এনভিডিয়া আরটিএক্স ২০৭০ জিপিইউ ও ১টিবি হার্ড ড্রাইভ।

ডেল এক্সপিএস ১৩ ৭৩৯০ ১৩ ইঞ্চি ডিসপ্লের এই ল্যাপটপে ৪কে ডিসপ্লে থাকছে। থাকছে ইনটেল প্রসেসর, ১৬জিবি র‍্যাম, ও ৫১২জিবি স্টোরেজ।

আসুস জেনবুক প্রো ডুও ইউএক্স৫৮১জিভি-এইচ৯২০১টি এটা ডুয়াল স্ক্রিন এই ল্যাপটপেও ৪কে ডিসপ্লে রয়েছে। এই ল্যাপটপে রয়েছে ইনটেল কোর আই৯ প্রসেসর, ৩২জিবি র‍্যাম ও ১টিবি এসএসডি স্টোরেজ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ