শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


করোনায় মারা যাওয়া পুলিশ কর্মকর্তার জানাজা পড়ালেন সাংসদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা পুলিশ কর্মকর্তা আব্দুল খালেকের জানাজা নামাজ পড়ান বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিজ বাড়িতে এএসআই আব্দুল খালেকের নামাজে জানাজা পড়ানো হয়। জানাজা শেষে তার নিজ বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালি গ্রামে তাকে দাফন করা হয়।

সাংসদ শওকত হাচানুর রহমান রিমন বলেন, ‘করোনা ভাইরাসে মারা গেলে সাধারণত কেউ তার ধারে কাছেও আসেন না। ওই এএসআই পুলিশে চাকরি করার সময় মাঝে মাঝে মসজিদে ইমামতি করতেন। তার মতো একজন সৎ, ধার্মিক পুলিশ কর্মকর্তার নামাজে জানাজা পড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।’

জানাজার নামাজে অংশগ্রহণ করেন- বরগুনার পুলিশ সুপার মুহা. মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহা. শাহজাহান হোসেন, বেতাগীর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহসান, বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু। এছাড়াও জানাজা নামাজে অংশগ্রহণ করেন মরহুমের স্বজনরা।

এরপর মরহুমের ছেলে-মেয়ে এবং স্ত্রীসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এমপি ও এসপিসহ উপস্থিত পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা। তারা মরহুমের স্বজনদের সান্তনা দেওয়ার পাশাপাশি বিপদ-আপদসহ সব সময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় মরহুমের পরিবারকে নগদ অর্থসহ খাদ্যসহায়তা প্রদান করা হয় বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে।

ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত এএসআই আব্দুল খালেক (৩৬)। এএসআই আব্দুল খালেকের ২৮ এপ্রিল করোনা উপসর্গ দেখা দিলে আইইডিসিআর ওই দিনেই তার নমুনা সংগ্রহ করে এবং ২৯ এপ্রিল তারও নমুনা টেস্ট রিপোর্টে কভিড-১৯ পজেটিভ আসে।

এরপর থেকে তাকে আরামবাগ হোটেলে আইসোলেশনে রাখা হয়। বুধবার দিবাগত রাতে তার অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে (সিপিএইচ) আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ