শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


জিরি মাদরাসার মহাপরিচালকের ইন্তেকালে পীর সাহেব চরমোনাইয়ের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জিরি মাদরাসার মহাপরিচালক সর্বজনশ্রদ্ধেয় আলেমে দ্বীন আল্ল­ামা শাহ মুহাম্মদ তৈয়্যব সাহেবের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন।

আজ সোমবার পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

আজ এক শোকবাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, দেশের সকল ক্রান্তিলগ্নেহযরতের ভুমিকা নীতি আদর্শের প্রশ্নে ছিল অবিচল। তার ইন্তেকালে ইসলামপ্রিয় জনগণের যে অপূরণীয় ক্ষতি হলো, তা সহজে পূরণ হবার নয়। প্রখ্যাত আলেমেদীন ও বরেণ্য বুজুর্গ আল্লামা শাহ মুহাম্মদ তৈয়্যব সকলের প্রিয় ও শ্রদ্ধেয় একজন উস্তায ছিলেন। তিনি উপমহাদেশে একজন মুহাক্কিক আলেম ও মুহাদ্দিস হিসাবে প্রসিদ্ধ ছিলেন। বর্তমানে তাঁর মত যোগ্য ও বিচক্ষণ ও প্রথিতযশা আলেমেদীনের বড়ই প্রয়োজন ছিলো।

মহান রব্বুল আলামিন এ মহান বুজুর্গের সকল নেককাজ কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন এবং তাঁর পরিবারবর্গ ও ভক্তদের ধৈর্য্য ধারণের তৌফিক দিন, আমীন।

-এটি


সম্পর্কিত খবর