শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


দেশবাসীকে আল্লামা শাহ আহমদ শফীর ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দারুল উলুম হাটহাজারী মহাপরিচালক ও শাইখুল হাদীস আল্লামা শাহ আহমদ শফী দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর বিশ্ব মুসলিমের নিকট সমাগত হলো পবিত্র ঈদুল ফিতর। যা বিশ্ব মুসলিমদের পাশাপাশি বাংলাভাষাবাসী মুসলমানদের নিকট সর্ববৃহৎ মযা‍র্দাপূর্ণ ধর্মীয় উৎসব।

তিনি বলেন, প্রতিবারের রমজানের সিয়াম সাধনা ও ঈদ উদযাপন আর এবারের রমজান ও ঈদ উদযাপনে রয়েছে ভিন্নতা। আমরা বর্তমানে প্রতিকুল পরিবেশ অতিক্রম করছি। মহান আল্লাহ যদি রক্ষা বা ক্ষমা না করেন তাহলে বাঁচার কোন উপায় নেই। তাই এমুহুর্তে আমাদের জন্য সবচেয়ে বড় করনিয় হচ্ছে আল্লাহর দিকে রুজু হওয়া ও তাওবা ইস্তিগফারের আমল বেশি বেশি করা।

তিনি তার বার্তায় দেশবাসীসহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও মুবারকবাদ জানিয়েছেন।

ঘরে বসেই পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানিয়েছেন আল্লামা শাহ আহমদ শফী। সেই সঙ্গে সমাজের বিত্ববান তথা সামর্থবানদের এই দুঃসময়ে দরিদ্র, কর্মহীন, মধ্যবিত্ত, নিম্ম মধ্যবিত্ত প্রতিবেশী, গ্রামবাসী, আত্মীয়-স্বজন বা এলাকাবাসীর প্রতি খেয়াল রাখার আহ্বান জানান।

তিনি বলেন, তাদের কথা ভোলা যাবেন না। যার যেটুকু সামর্থ্য আছে তাই নিয়ে তাদের পাশে দাঁড়াবেন। তাহলেই ঈদের আনন্দ পূর্ণতা পাবে এবং মহান আল্লাহও যাজায়ে খায়ের দিবেন। সবাই ভালো থাকবেন। আমার জন্য, মুসলিম উম্মাহর জন্য ও সকল মাদারেসে কওমিয়্যার জন্য দোয়া করবেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ