শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ভয়াবহ আগুন দিল্লিতে, পুড়ে ছাই ১৫০০ ঘর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের দক্ষিণ-পূর্ব দিল্লির তুঘলকাবাদের বস্তি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে আগুনের খবর পেয়ে দ্রুত সেখানে হাজির হয় ফায়ার সার্ভিস। তবে তার আগেই সেখানে শত শত ঝুপড়ি ঘর পুড়ে ছাই হয়ে যায়। কয়েক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর এনডিটিভি’র।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, আগুনের কথা জানার পরই দ্রুততম সময়ের মধ্যে ২৮টি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যায়। সে সময় ওই এলাকার অধিকাংশ মানুষই ঘুমিয়ে পড়েছিলেন। সে অবস্থাতে দ্রুত পুলিশ ও দমকল বাহিনী মিলে বস্তির বাসিন্দাদের এলাকা থেকে সরিয়ে নিয়ে যায়। ভোর ৩টা ৪০-এ আগুন নিয়ন্ত্রণে আসে। যদিও ততক্ষণে পুড়ে ছাই প্রায় ১হাজার ৫০০ ঝুপড়ি। আশ্রয়হীন হয়ে পড়েছেন শত শত মানুষ। ক্ষয়ক্ষতির হিসাব করছে সরকার।

সংবাদ সংস্থা এএনআইকে দক্ষিণ-পূর্ব পুলিশের ডেপুটি কমিশনার রাজেন্দ্রপ্রসাদ মীনা বলেছেন, আমরা রাত প্রায় ১টা নাগাদ তুঘলকাবাদের বস্তিতে আগুন লাগার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ১,০০০-২,০০০ ঝুপড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয়দের বরাতে তিনি জানান, সকলেই তাদের ঝুপড়ি থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন বলে ধারণা করা হচ্ছে। তবে কেউ আটকা পড়েছেন কিনা, ভয়াবহ অগ্নিকাণ্ডের কারণে সেটা যাচাই করে দেখা এখনও সম্ভব হয়নি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ